মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

প্রধানমন্ত্রী পুরস্কার পাওয়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পারসনস অ্যাওয়ার্ড-২০২১’ এবং তাঁর পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে আনন্দ মিছিল শুরু হয়ে রাজু ভাস্কর্যে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাবিসহ বিভিন্ন শাখার নেতা-কর্মীরা। সমাবেশে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে এক উচ্চাসনে বসিয়েছেন।

তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজকে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাবে।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর কোনো স্বপ্ন নয়, এটি এখন বাস্তব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এ অবস্থানে এসেছে। এখন অন্যান্য রাষ্ট্রের প্রধানরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সরকার পরিচালনা এবং বাংলাদেশের উন্নয়নের মূল কৌশল গ্রহণ করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর