মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

জনদুর্ভোগে গণবিস্ফোরণ ঘটে যাবে : লেবার পার্টি

নিজস্ব প্রতিবেদক

ডিজেল, কেরোসিন ও গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ লেবার পার্টি। এ দাবি জানিয়ে পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, জ্বালানি তেল, গ্যাসের দাম বৃদ্ধির ফলে দ্রব্যমূল্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অবিলম্বে এই দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করুন। তা না হলে জনদুর্ভোগে গণবিস্ফোরণ ঘটে যাবে।

গতকাল দুপুরে তেল-গ্যাসের মূল্যবৃদ্ধি ও পরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ লেবার পার্টি ঢাকা মহানগর শাখার বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

ইরান বলেন, ভারতে জ্বালানি তেলের দাম কমেছে। অথচ বাংলাদেশে দাম দ্বিগুণ করা হয়েছে, যাতে ক্ষমতাসীনরা জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করতে পারে। চাল, ডাল, আটা, চিনি, ভোজ্য তেল ও রান্নার গ্যাসের দাম দ্বিগুণ বৃদ্ধিতে স্বল্প আয়ের মানুষের জীবনে এখন শোচনীয় অবস্থা বিরাজ করছে। নগর পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান  মোসলেম উদ্দিন, হিন্দুরত্ন রামকৃষ্ণ সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর