বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৫৪

মাদকবিরোধী অভিযান

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাদকবিরোধী পৃথক অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি) ও ডিএমপি।

ডিএনসি ঢাকা মেট্রো দক্ষিণের পরিদর্শক (খিলগাঁও সার্কেল) মো. ফজলুল হক খান দিপু জানান, গতকাল কদমতলীর ধোলাইপাড় দনিয়া রোডের নূরবাগের একটি বাসা থেকে ৩৩৭ বোতল ফেনসিডিলসহ মোছা. পেয়ারী বেগম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ফেনসিডিল ছাড়াও তার থেকে ফেনসিডিল বিক্রির ১ লাখ ৫০ হাজার টাকা, মাদক   ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল ফোন ও দুটি সিম জব্দ করা হয়।

র‌্যাব-১০-সূত্র জানান, গতকাল সকালে ওয়ারীর আর কে মিশন রোড এলাকা থেকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মনির নামে একজনকে আটক করা হয়েছে। ইয়াবা ছাড়াও তার থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও ৫০০ টাকা জব্দ করা হয়।

এদিকে, ডিএমপির ডিসি (মিডিয়া) মো. ফারুক হোসেন জানান, সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৫২ জনকে আটক করা হয়েছে।

অভিযানে ২ হাজার ৯৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, ২৯৩ গ্রাম ১০০ পুরিয়া হেরোইন, একটি গাঁজার গাছ, ৪২ লিটার দেশি মদ ও ২৬ কেজি ৮৫৫ গ্রামের ২০০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়।

সর্বশেষ খবর