বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
সংক্ষিপ্ত

নানা বিষয়ে কথা হলেও খালেদার স্বাস্থ্য নিয়ে আলোচনা হয়নি

বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে জাতীয় ও স্থানীয় নির্বাচন, নির্বাচন কমিশন, তেল গ্যাসের দাম বৃদ্ধি, সীমান্ত হত্যাকান্ড ও দলীয় কর্মসূচিসহ বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা হয়েছে। বৈঠকের এজেন্ডায় ছিল না দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘স্বাস্থ্য পরিস্থিতির’ বিষয়টি। এ বিষয়টি বৈঠকে উত্থাপনই করেননি কেউ।

গত সোমবার জাতীয় স্থায়ী কমিটির এই ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানানো হয়। বৈঠকের এজেন্ডায় বেগম খালেদা জিয়ার ‘স্বাস্থ্য পরিস্থিতির বিষয়টি ছিল না। অথচ সম্প্রতি অনুষ্ঠিত স্থায়ী কমিটির সব বৈঠকেই খালেদা জিয়ার স্বাস্থ্যবিষয়ক এজেন্ডা রাখা হলেও সর্বশেষ এই সভায় তা রাখা হয়নি।

এমনকি এ নিয়ে সোমবারের বৈঠকে কেউ কোনো আলোচনাও করেননি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার বিকালে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে নেওয়া হয়।

সর্বশেষ খবর