বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ভাড়া করে খারাপ লোকদের এনে দল ভারী করার দরকার নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক

ভাড়া করে খারাপ লোকদের এনে দল ভারী করার দরকার নেই : কাদের

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভাড়া করে খারাপ লোকদের এনে দল ভারী করার কোনো দরকার নেই। সুসময়ে অনুপ্রবেশকারীরা দলে প্রবেশ করলে দলের ভিতরে বিশৃঙ্খলা সৃষ্টি করবে। গতকাল নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলনস্থলে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. আবদুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল প্রমুখ। ওবায়দুল কাদের এ সময় দলের মধ্যে যারা সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকান্ড চালাচ্ছেন তাদেরকে জেলা কমিটি শোকজ ও প্রাথমিকভাবে বহিষ্কার করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। তিনি বলেন, দুঃসময়ের ত্যাগীদের কমিটিতে রাখতে হবে। তাদের অবশ্যই মূল্যায়ন করতে হবে।

 দলের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির দন্ডপ্রাপ্ত পলাতক নেতা তারেক রহমান লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি দিয়ে যাচ্ছে। জনগণের কাছে ভোট চাওয়ার মতো বিএনপির মুখ নেই, তাই তারা নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। বিএনপির রাজনীতি মাঠে নয়, তাদের রাজনীতি এখন মিডিয়ানির্ভর।

সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, তারেক রহমানই মায়ের সুচিকিৎসা চান না। তাই বিএনপির নেত্রীকে নিয়ে রাজনীতি করছেন। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় আওয়ামী লীগের সঙ্গে বিএনপি সংলাপ করে। সেখানে খালেদা জিয়ার মুক্তির কোনো এজেন্ডা ছিল না তাদের।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর