মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ট্রেনের ধাক্কায় সবজি বিক্রেতার মৃত্যু, গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ট্রেনের ধাক্কায় মহরম আলী (৬৫) নামে এক সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে। এ ছাড়া গলায় ফাঁস নিয়ে মাহবুবা আক্তার সিনথিয়া (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

নিহতের মেয়ের স্বামী মাছুম সাংবাদিকদের জানান, তার শ্বশুর নাখালপাড়ায় ভ্যানে কাঁচামাল বিক্রি করতেন। গতকাল সকালে নাখালপাড়ার হোসেন স্কুলের সামনের রেললাইন পার হওয়ার জন্য দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় ট্রেনের ধাক্কায় মহরম আলী গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে বেলা ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি নরসিংদীর রায়পুরা থানার সদাগরকান্দি গ্রামে।

এদিকে রাজধানীর মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ে গতকাল দুপুর দেড়টায় গলায় ফাঁস নিয়ে মাহবুবা আক্তার সিনথিয়া নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ, স্বামীর অবহেলা সহ্য করতে না পেরে সিনথিয়া আত্মহত্যা করেন। সিনথিয়া মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের মেয়ে।

তার স্বামী ব্যবসায়ী মনির ফকির। তাদের দুটি পুত্রসন্তান রয়েছে। মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ের দ্বিতীয় তলায় তাদের নিজস্ব ফ্ল্যাটে থাকতেন তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর