শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

স্বামীর অবর্তমানে মাদক নিয়ন্ত্রণ স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবী থেকে ৭১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। তারা হলেন- মণি ইসলাম, তার ননদ জান্নাতুল ফেরদৌস রুপা এবং তাদের ড্রাইভার মো. শাহাদাত হোসেন। ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে দুটি প্রাইভেট কার জব্দ করা হয়। ডিএনসি বলছে, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পারিবারিকভাবে এ ব্যবসা করছেন। এই চক্রের প্রধান রাজু পলাতক রয়েছেন। রাজুর অবর্তমানে স্ত্রী মণি ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। গতকাল বিকালে পুরান ঢাকার গেন্ডারিয়ায় ডিএনসি ঢাকা মেট্রো-দক্ষিণের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংস্থাটির উপ-পরিচালক পারভিন আখতার বলেন, বুধবার রাতে পল্লবীর ১১ নম্বর সেকশনে ডিএনসির সহকারী পরিচালক রাজিব মিনা ও খিলগাঁও সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খান দিপুর নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালানো হয়।

 এ সময় দুটি প্রাইভেট কার থেকে ৭১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জব্দ করা ইয়াবার চালানটি তারা কক্সবাজারের টেকনাফ থেকে গোপনে ঢাকায় নিয়ে আসেন। ইয়াবাগুলো বিভিন্ন স্থানে সরবরাহ করার পরিকল্পনা ছিল তাদের। তারা একটি সংঘবদ্ধ চক্র। এই চক্রের প্রধান রাজু মোল্লা ওরফে সুজন। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে চারটি মামলা রয়েছে। স্বামীর অবর্তমানে মণি ইসলাম মাদকের কারবার নিয়ন্ত্রণ করছিলেন। তাকে সহযোগিতা করছিলেন রুপা ও শাহাদাত।

আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পল্লবী থানায় মামলা করা হয়েছে। গ্রেফতার মণির বিরুদ্ধে এর আগেও রাজধানীর বিভিন্ন থানায় ছয়টি মামলা হয়েছে। দীর্ঘদিন কারাভোগের পর গত ২৬ নভেম্বর জামিনে মুক্তি পায় মণি। ৩১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট রাখার দায়ে মণি ও তার স্বামী রাজুর বিরুদ্ধে ২০১৯ সালের ১৬ ডিসেম্বর শাহআলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছিল।

ডিএনসির খিলগাঁও সার্কেলের পরিদর্শক মো. ফজলুল হক খান দিপু বলেন, রাজু ও তার ভাই রুবেল মাদক মামলায় বর্তমানে জেলে রয়েছে। তাদের অনুপস্থিতে রাজুর স্ত্রী মণি ও রাজুর বোন রুপা ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। জব্দ করা সাদা রঙের এক্সিও প্রাইভেট কার এবং প্রিমিও গাড়ি দুটির মালিক তারা। পুরো পরিবার ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তাদের ড্রাইভারও এই ব্যবসায় সহযোগিতা করে আসছেন। গোপালগঞ্জের কাশিয়ানীতে তাদের গ্রামের বাড়ি হলেও পল্লবীতে তাদের নিজস্ব ফ্ল্যাট রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর