শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

রমনায় মোটরসাইকেল ধাক্কা দিয়ে ছেঁচড়ে নিয়ে যায় তৃষ্ণাকে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রমনা পার্কের সামনে মোটরসাইকেলের ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলসহ ওই চালককে আটক করা হয়েছে। গতকাল বিকাল ৫টায় এ ঘটনা ঘটে। পথচারীরা ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শী স্কুলশিক্ষার্থী প্রাচ্য প্রিয় দেব ও তার এক বন্ধু জানায়, রমনা পার্ক থেকে খেলাধুলা শেষে মিন্টো রোডের (মন্ত্রী পাড়া) দিকে মূল গেট দিয়ে বের হয়ে রাস্তা পার হচ্ছিল তারা। একই সময়ে দুই নারী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল একজনকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটির সঙ্গে ওই নারীর কাপড় আটকে যায়। এতে মোটরসাইকেলের সঙ্গে ১০/১২ হাত ছেঁচড়ে যান ওই নারী। পরে আশপাশের লোকজন মোটরসাইকেলসহ চালককে আটক করেন। মারা যাওয়া ওই নারীর সঙ্গে থাকা সিদ্ধেশ্বরীর বাসিন্দা কল্পনা বেগম জানান, তারা প্রতিদিন বিকালে রমনা পার্কে হাঁটাহাঁটি করেন। হাঁটাহাঁটি শেষে বাসায় যাওয়ার উদ্দেশে দুজনে রাস্তা পার হচ্ছিলেন। তার পেছনে ছিলেন তৃষ্ণা। হঠাৎ শব্দ পেয়ে পেছনে তাকিয়ে দেখেন তৃষ্ণাকে মোটরসাইকেলটি ছেঁচড়ে নিয়ে যাচ্ছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ঢামেক সূত্র জানায়, তৃষ্ণা সাহার বাসা বিজয়নগরে। তার স্বামী উত্তম সাহা। দুই মেয়ের জননী তিনি। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। 

এদিকে বুধবার রাতে মালিবাগ রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় হাসিবুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে হাসিবুল ইসলামকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পকেটে পাওয়া আইডি কার্ডে দেখা যায় তিনি ইবনে সিনা হাসপাতালের ইলেকট্রিশিয়ান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর