রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

ব্যবসায়ীরা পেলেন সিএমএসএমই ঋণ

কুমিল্লা প্রতিনিধি

অগ্রণী ব্যাংক লিমিটেড কুমিল্লা সার্কেল কভিড-১৯ এর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দ্বিতীয় পর্যায়ের প্রণোদনা প্যাকেজের আওতায় ব্যবসায়ীদের মধ্যে সিএমএসএমই ঋণ প্রদান করা হয়েছে। কুমিল্লা নগরীর একটি মিলনায়তনে গতকাল অগ্রণী ব্যাংক লিমিটেড মহাব্যবস্থাপকের সচিবালয় কুমিল্লা সার্কেল এই অনুষ্ঠান আয়োজন করে।

চলতি মূলধন ঋণ, সিএসএমই ঋণ, কৃষি ঋণ প্রদান, নারী উদ্যোক্তাদের নিয়ে মিট দ্য ক্লায়েন্টস, মিট দ্য বরোয়ার এবং খেলাপি ঋণ আদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শামস-উল ইসলাম। তিনি সুবিধাভোগীদের হাতে ঋণের অর্থ তুলে দেন।

মিট দ্য বরোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক আবুল বাশার। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম, হাবিবুর রহমান গাজী, আনোয়ারুল ইসলাম।

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. আবদুল্লাহ আল মামুন, রিকভোরি ডিভিশনের আশেক এলাহী এবং কুমিল্লা সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক আবুল বাশার।

ব্যবস্থাপনা পরিচালক শামস-উল ইসলাম ঘোষিত ১০০ দিনের বিশেষ কর্মসূচি বাস্তাবায়নে পাঁচটি অঞ্চলের অঞ্চল প্রধান ও ১১৪টি শাখার শাখা ব্যবস্থাপকদের সঙ্গে মতবিনিময় করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর