বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

নোবিপ্রবির পরীক্ষা স্থগিত থানায় মামলা

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের (২২) মৃত্যুর ঘটনায় সুধারাম থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযুক্ত ট্রাকচালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. মামুন আলী (৫৮) চুয়াডাঙ্গা জেলার সাতগাড়ী গ্রামের নতুনপাড়া এলাকার জবেদ আলী মন্ডলের ছেলে। এদিকে মৃত্যুর ঘটনায় গতকালের সব পরীক্ষা স্থগিত করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ ছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অকালমৃত্যুতে ভিসি প্রফেসর মো. দিদার-উল আলম শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, মঙ্গলবার রাতে বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল চালককে গ্রেফতার করে। এর আগে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করে পুলিশ।

তিনি জানান, এ ঘটনায় রাতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. জসিম উদ্দিন বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেফতার মামুন আলীকে বুধবার আদালতে হাজির করা হয়েছে।

এদিকে মঙ্গলবার রাতে সুবর্ণচর উপজেলায় অজয় মজুমদারের দাহ সম্পন্ন হয়। এর আগে ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা ১টার দিকে সদর উপজেলার সোনাপুরে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার সময় পেছন দিক থেকে একটি ট্রাক অজয় মজুমদারকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর