শিরোনাম
বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা
সংক্ষিপ্ত

অশোভন বক্তব্যে আওয়ামী লীগ ব্যবস্থা নেয় বিএনপি পৃষ্ঠপোষকতা করে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের কেউ অশোভন বক্তব্য দিলে তার বিরুদ্ধে দলের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়। কিন্তু বিএনপি তাদের নেতাদের অশোভন বক্তব্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না, বরং পৃষ্ঠপোষকতা করে। গতকাল দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। সংগঠনের সভাপতি হেদায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি, ড. আনোয়ার হোসেন খান এমপি, ফেডারেশনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি  মো. লুৎফর রহমান খান, কার্যকরী সভাপতি মো. আবদুল হাই মোল্লা, শরীফ আবুল খায়ের প্রমুখ। ড. হাছান আরও বলেন, আপনারা ইন্টারনেটে দেখেছেন বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ইশরাক হোসেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের অশোভন কুরুচিপূর্ণ বক্তব্য বিষয়ে বিএনপি কোনো ব্যবস্থা নেয়নি।

 কাউকে বিবৃতি দিতে দেখিনি। সরকারি দলের কেউ বললে অবশ্যই প্রতিবাদ হবে, হওয়াটাই স্বাভাবিক। সে ক্ষেত্রে আমাদের সরকার কিংবা দল কাউকে ছাড় দেয় না, সে  প্রমাণ সবাই পেয়েছেন। কিন্তু বিএনপির ক্ষেত্রে সবাই কেন নিশ্চুপ ছিলেন, সেটিই আমার প্রশ্ন।

বিএনপির তারেক রহমানের পৃষ্ঠপোষকতায় তাদের নেতৃবৃন্দ এ অনাচারগুলো করছে উল্লেখ করে মন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘এম এ মালেক যুক্তরাজ্য থেকে যে ভাষায় বক্তব্য রেখেছেন, এরপর কি তার দলীয় পদ থাকা উচিত ছিল। সেগুলো এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া যায়। তাকে তো দল থেকে বাদ দেওয়া হয়নি। তার অর্থ যারা এ ধরনের কর্মকা  করে ও নোংরা কথাবার্তা বলে, বিএনপি তাদের পৃষ্ঠপোষকতা করে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর