বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

পদোন্নতি পাওয়া ২২ সহকারী পুলিশ সুপারকে বদলি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ পুলিশের পরিদর্শক থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পাওয়া ২২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপন থেকে এই বদলির তথ্য জানা গেছে। আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, কুড়িগ্রাম জেলার পরিদর্শক (নি.) বর্তমানে এএসপি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শাহআলমকে কক্সবাজারের অষ্টম আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) এএসপি হিসেবে বদলি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আবুল হাসান মো. যায়ীদকে সিলেটের সপ্তম এপিবিএনে, পটুয়াখালীর আজাহার হোসেন, পঞ্চগড়ের আমিনুল ইসলাম, কিশোরগঞ্জের হাম্মাদ হোসেন ও নেত্রকোনার বিল্লাল হোসেনকে র‌্যাবে, সিরাজগঞ্জের আবদুল আউয়াল সরদারকে টাঙ্গাইলের পিটিসিতে এবং ঠাকুরগাঁয়ের আবু মো. দিলওয়ার হোসেনকে নৌপুলিশে বদলি করা হয়েছে। এ ছাড়া নারায়ণগঞ্জের শেখ কবিরুল ইসলামকে ঢাকার টিডিএসে এবং চাঁপাইনবাবগঞ্জের খলিলুর রহমানকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে।

 অপর প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা অ্যান্টি টেররিজমের আফিজুল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে। এ বি এম রওশনকে ঢাকার এসবিতে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সৈয়দ আবদুর রউফকে ঢাকার টিডিএসে, সেলিম রেজাকে খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার পিটিসিতে, পুলিশ সদর দফতরের আবদুল করিমকে একইস্থানে বদলি করা হয়েছে। এ ছাড়াও রাজশাহীর সারদার আবু সাঈদকে র‌্যাবে, কুড়িগ্রামের মুরশিদুল করিম মু. ইসতেশামকে রাজশাহীর সারদায়, ঢাকার শিল্পাঞ্চল-১ এর ইফতেখার হাসানকে ট্যুরিস্ট পুলিশে, পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের (পিবিআই) সহিদুল ইসলামকে চট্টগ্রামের নবম এপিবিএনে, আর এ কে এম মহিউদ্দিনকে সিএমপিতে, সিআইডির ফতেহ মো. ইফতেখারুল আলমকে সিআইডিতে এবং নৌপুলিশের রেজাউল করিম ভূঁইয়াকে ডিএমপির এসি হিসেবে বদলি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর