শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

বিএনপি বিশৃঙ্খলা আড়াল করতে দোষারোপ করছে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিএনপি বিশৃঙ্খলা আড়াল করতে দোষারোপ করছে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নিজেদের বিশৃঙ্খলা আড়াল করার জন্য সরকারের ওপর দোষারোপের রাজনীতি করছে। তাদের এটি পরিহার করা উচিত। গতকাল দুপুরে রাজধানীর মিন্টো রোডে মন্ত্রীর বাসভবনে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী। এ সময় সাংবাদিকরা বিএনপির অভিযোগ- ‘হবিগঞ্জে তাদের সমাবেশে বিনা উসকানিতে পুলিশ গুলিবর্ষণ করেছে’, এ বিষয়ে প্রশ্ন করলে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সারা দেশে যেখানেই সমাবেশ করে সেখানেই নিজেরা মারামারি করে। হবিগঞ্জের আগে সিলেটে তাদের বিজয় দিবস উপলক্ষে ডাকা সমাবেশে চেয়ারে বসা নিয়ে যেভাবে মারামারি করেছে, সেই ভয়ে আশপাশে সব দোকানপাট বন্ধ হয়ে গিয়েছিল। অর্থাৎ তাদের নিজেদের মধ্যে মারামারির কারণে জনগণ আতঙ্কিত। একই ঘটনা হবিগঞ্জেও। সেখানেও তাদের বিশৃঙ্খলা ও মারামারি ঠেকাতে পুলিশকে ব্যবস্থা নিতে হয়েছিল, এ ছাড়া অন্য কিছু নয়।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল নিজেদের মারামারির বিষয় নিয়ে কোনো কিছুই বলছেন না। বিএনপির সভায় বিভিন্ন সময়ে যে হট্টগোল হয় তা ঠেকানোর জন্য মির্জা ফখরুলকে চিৎকার করতে হয়। একটি বড় রাজনৈতিক দলের মহাসচিবের সামনে যেভাবে বিশৃঙ্খলা হয়, সেটা তাদের জন?্য লজ্জাকর। তথ্যমন্ত্রী বলেন, আমি অনুরোধ জানাব, নিজেদের বিশৃঙ্খলা আড়াল করতে সরকারের ওপর দোষারোপের রাজনীতি বন্ধ করুন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর