রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

বসুন্ধরার কম্বল পেয়ে খুশি সাতক্ষীরার শীতার্তরা

সাতক্ষীরা প্রতিনিধি

বসুন্ধরার কম্বল পেয়ে খুশি সাতক্ষীরার শীতার্তরা

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সাতক্ষীরা শহরের বিভিন্ন বস্তিতে বসবাসরত ৬০০ শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকার সকালে শহীদ আবদুর রাজ্জাক পার্কে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে আবেগাপ্লুত হন শীতার্ত হতদরিদ্ররা। তীব্র এই শীতে কম্বল পেয়ে তারা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে ১ লাখ ও কালের কণ্ঠ শুভসংঘের পক্ষ থেকে ৫০ হাজার কম্বল অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে বাগেরহাট ও খুলনায় কম্বল বিতরণ শেষ হয়েছে। সাতক্ষীরায় ২ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে। এর মধ্যে প্রথম দিন সাতক্ষীরা শহরের বিভিন্ন বস্তিতে বসবাসরত ৬০০ শীতার্ত ছিন্নমূল হতদরিদ্র মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। পর্যায়ক্রমে সাতক্ষীরার উপকূলীয় এলাকাসহ অন্যান্য উপজেলায়ও কম্বল বিতরণ করা হবে।

তীব্র এই শীতে শীতবস্ত্র পেয়ে খুশি শীতার্তরা। শীতের এই দুঃসময়ে তারা কম্বল পেয়ে কৃতজ্ঞতা জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও কালের কণ্ঠের শুভসংঘকে। কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে সাতক্ষীরা শহরের ঋষিপাড়ার ঊষা রানী, খোকন ও বাবু বলেন, ‘তীব্র শীতে কম্বলটা খুব উপকারে আসবে। আশীর্বাদ করি বসুন্ধরা গ্রুপ আরও বড় হোক। তারা দেশের সব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সক্ষমতা অর্জন করুক।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া, সাতক্ষীরা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক ঐক্যের আহ্বায়ক সুভাষ চৌধুরী, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশারাফ হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি, বাংলানিউজের শেখ তানজির আহমেদ, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য রাফি, জীবন, জেবিন, কালের কণ্ঠ শুভসংঘের সাতক্ষীরা শাখার সভাপতি ফাহাদ হোসেন, সহসভাপতি গাজী মাহিদা মিজান, সদস্য গাজী আসাদ, আবদুল কাদের, সাকিবুল ইসলাম সাকিব প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর