শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

দায়িত্ব নিয়েই বঙ্গবন্ধুর ছবি টাঙাল ক্র্যাবের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রথমবারের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙিয়ে যাত্রা শুরু করল বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটি। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের নেতৃত্বে সংগঠনের কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানান পেশাজীবী সাংবাদিকদের সংগঠনটির নেতারা। দায়িত্ব গ্রহণের পর নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভাতেই ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানোর বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয়।

গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ক্র্যাব ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির নেতারা। বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ নেতারা নবনির্বাচিত সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ নতুন নেতাদের ফুল দিয়ে অভিনন্দন জানান।

এ সময় ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, এস এম আবুল হোসেন, পারভেজ খান, আবুল খায়ের, সাবেক উপদেষ্টা শেখ নজরুল ইসলাম, সিনিয়র সদস্য শহীদুল ইসলামসহ নবনির্বাচিত কমিটির নেতারা বক্তব্য রাখেন।

বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ তাদের বক্তব্যে সব কর্মকান্ডে নিজেদের সক্রিয় রাখাসহ যে কোনো প্রয়োজনে ক্র্যাবের উন্নয়ন ও কল্যাণে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে ক্র্যাবকে আরও গতিশীল ও আন্তর্জাতিক পরিমন্ডলে পৌঁছে দেওয়া এবং অপরাধ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে নতুন কমিটির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর