বুধবার, ১২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
আলোচিত সাত খুন মামলা

দন্ডপ্রাপ্ত নূর হোসেনসহ চারজন মাদক মামলায় আদালতে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনসহ তার তিন সহযোগীকে কারাগার থেকে আদালতে একটি মাদক মামলায় হাজির করা হয়েছে। গতকাল  সকাল ৯টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তাদের হাজির করা হয়। সাত খুনে সাজাপ্রাপ্ত অপর তিনজন হলেন- সেলিম, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। এ মামলায় জামিনে থাকা মাসুদ রানা ও জাহাঙ্গীর আলী রিপন গতকাল সশরীরে আদালতে উপস্থিত হয়ে হাজিরা দিয়েছেন। এ ছাড়া আইনজীবীর মাধ্যমে হাজির হওয়ার সময় চেয়েছে অপর দুই আসামি নূর উদ্দিন ও শাহ জালাল বাদল। একই মামলায় পলাতক রয়েছেন শাহ জাহান ও সালাউদ্দিন নামে দুই আসামি। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মনিরুজ্জামান জানান, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পেছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২৯৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

 এ ঘটনায় এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় নূর হোসেনসহ চারজনকে কাশিমপুর কারাগার থেকে পুলিশ কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করে। দুজন পলাতক রয়েছেন। আর চারজন জামিনে রয়েছেন। আগামী ১০ ফেব্রুয়ারি তাদের পরবর্তী হাজিরার দিন ধার্য করেছে আদালত।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাঁদের লাশ উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর