শিরোনাম
শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরার কম্বল পেলেন ময়মনসিংহ হবিগঞ্জের অসহায় হতদরিদ্ররা

প্রতিদিন ডেস্ক

বসুন্ধরার কম্বল পেলেন ময়মনসিংহ হবিগঞ্জের অসহায় হতদরিদ্ররা

প্রতিদিনের মতো গতকালও বসুন্ধরা গ্রুপের পক্ষে কম্বল বিতরণ করা হয়েছে। এদিন ময়মনসিংহ এবং হবিগঞ্জে অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ময়মনসিংহে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে হোটেল কর্মচারীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। প্রাথমিকভাবে ৫০ জনের হাতে কম্বল তুলে দেওয়া হয়। কম্বল বিতরণে সহায়তা করেন কালের কণ্ঠ শুভসংঘের ময়মনসিংহের বন্ধুরা। কম্বল পেয়ে হোটেল কর্মচারীরা বসুন্ধরা গ্রুপের আরও সাফল্য কামনা করেন।

হবিগঞ্জ : গতকাল বিকালে হবিগঞ্জ শহরতলির বহুলা এলাকায় বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জহিরুল হক শাকিল। অনুষ্ঠানে নানা শ্রেণি-পেশার ৫০০ নারী-পুরুষ ও শিশুদের হাতে একটি করে কম্বল তুলে দেওয়া হয়। এ সময় অতিথি ও এলাকাবাসী এমন উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের প্রশংসা করেন এবং বৃহৎ এ শিল্প প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। দেশের বৃহত্তম সামাজিক সংগঠন শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান শামীম, হবিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, কালের কণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, ব্যবসায়ী জাকারিয়া চৌধুরী, অ্যাডভোকেট মো. আবু জাহির উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর