শিরোনাম
শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে, সর্বস্ব হারালেন সৌদি প্রবাসী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরের জাহিদুল ইসলাম (৩০) নামে এক সৌদি প্রবাসী দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন। ঢাকার উত্তরা থেকে একটি যাত্রীবাহী বাসে বাড়ি যাওয়ার পথেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল দুপুরে ওই প্রবাসীর স্ত্রী মোছা. জান্নাতি খাতুন শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। জানা যায়, উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের বাসিন্দা জাহিদুল ইসলাম পাঁচ বছর আগে সৌদি আরবে যান। বৃহস্পতিবার সকালে দেশে আসেন। বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিমানযোগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ঢাকার উত্তরায় যান। সেখানে শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টার থেকে টিকিট নিয়ে সাড়ে ১১টার বাসে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিন্তু বাসের মধ্যেই তাকে অজ্ঞান করে সঙ্গের ৫০ হাজার টাকা, হ্যান্ডব্যাগে থাকা আড়াই ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল ফোন, তিনটি বড় ব্যাগভর্তি মালামাল লুটে নেওয়া হয়। এ ছাড়া তার কাছে থাকা সৌদি রিয়াল ও ডলারের পরিমাণের বিষয়টি নির্দিষ্ট করে উল্লেখ করা হয়নি। এরপর অচেতন অবস্থায় বৃহস্পতিবার রাতে শেরপুর উপজেলার দশমাইল এলাকার পল্লী উন্নয়ন একাডেমির সামনে ফেলে রেখে বাস চলে যায়। মোছা. জান্নাতি খাতুন বলেন, মহাসড়কের পাশে স্বামীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে খবর দেওয়া হয়। তিনিসহ পরিবারের অন্যরা এসে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। তবে এখনো তার জ্ঞান ফেরেনি।

তিনি বলেন, ওই বাসের চালক ও তার সহকারীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান যাত্রী জাহিদুল ইসলামের পাশের সিটের যাত্রীসহ দুজন যাত্রী টাঙ্গাইলে নেমে গেছেন। যাত্রীবেশে বাসে উঠে তার পাশের সিটে বসেন এবং কোনো কিছু খাইয়ে তাকে অচেতন করে ফেলেন। এরপর সবকিছু লুটে নিয়ে নেমে গেছেন বলে তাদের ধারণা।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা এবং খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর