শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

মির্জা ফখরুল পরিবারের সবাই করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের সব সদস্যই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মির্জা ফখরুল নিজে ও স্ত্রী রাহাত আরা বেগম এক সপ্তাহ আগে করোনা পজেটিভ শনাক্ত হয়েছিলেন। এবার তার মেয়ে, ভাই, ভাবি ও গৃহকর্মীসহ সবাই করোনা আক্রান্ত হয়েছেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি মহাসচিবের করোনা শনাক্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। এরমধ্যে তার বাসার অন্যরাও পর্যায়ক্রমে আক্রান্ত হয়েছেন। মির্জা ফখরুলের শারীরিক অবস্থা জটিল না হলেও তার গলায় শুষ্ক কাশি আছে। অন্যদের তেমন কোনো জটিলতা নেই।

আগামী বুধবার মির্জা ফখরুল আবারও করোনা পরীক্ষা করাবেন। গতকাল বিকালে বিএনপি মহাসচিবের স্বাস্থ্যের খোঁজ নিতে তার উত্তরার বাসায় যান বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ  হোসেন।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব, ডা. মুনতাসিরসহ বেশ কয়েকজন চিকিৎসক। তারা মির্জা পরিবারের করোনা আক্রান্ত সবার চিকিৎসার খোঁজখবর নেন এবং চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর