সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরার কম্বল পেয়ে হাজারো শীতার্তের মাঝে স্বস্তি

প্রতিদিন ডেস্ক

বসুন্ধরার কম্বল পেয়ে হাজারো শীতার্তের মাঝে স্বস্তি

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরার তরফ থেকে বিতরণ করা কম্বল পেয়ে আরও ১ হাজার শীতার্তের মাঝে স্বস্তি ফিরেছে। গতকাল বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার, মৌলভীবাজারের কমলগঞ্জ ও ময়মনসিংহের ভালুকায় কম্বল বিতরণ করা হয়। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-বগুড়া : বসুন্ধরার অর্থায়নে গতকাল আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠ এলাকায় ২০০ দুস্থ, গরিব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল পেয়ে শীতার্তদের চোখে-মুখে স্বস্তির হাসি ফোটে। এ সময় তারা কম্বল প্রদানকারী বসুন্ধরা গ্রুপর  এবং এর মালিকের জন্য হাত তুলে দোয়া করেন। কালের কণ্ঠ শুভসংঘের সভাপতি এস এম জিল্লুর রহমান কমলের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শুভসংঘের উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আলহাজ্ব নজরুল ইসলাম, উপদেষ্টা ও সান্তাহার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, সান্তাহার শহর প্রেস ক্লাবের সভাপতি জিল্লুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি জাহাঙ্গীর আলম, আহসান হাবীব তুহিন, যুগ্ম সম্পাদক তানভী রহমান তনু, সাংগঠনিক মুক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ এস এম রুবেল, ক্রীড়া সম্পাদক লেমন মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা জোয়ারদার, নারী বিষয়ক সম্পাদক মিনি সুলতানা, সদস্য আমিনুল ইসলাম সুমন, শাকিলা আক্তার, মামুন, নাইমুল হাসান জিকু, আহসান হাবীব, আবু সাঈদ সাগর, বিদ্যুৎ ও সবুজ প্রমুখ।

মৌলভীবাজার : বসুন্ধরা গ্রুপের  সহায়তায় ও দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে কমলগঞ্জের বিভিন্ন এলাকার দরিদ্র, রিকশাচালক, শ্রমিক, শব্দকর, দিনমজুর, দোকানিসহ ৩০০ শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল উজিরপুর কাজীবাড়ি প্রাঙ্গণে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে শুভসংঘ মৌলভীবাজারের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সভাপতিত্বে ও কালের কণ্ঠের কমলগঞ্জ প্রতিনিধি মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ। বিশেষ অতিথির বক্তব্যে দেন শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান, শুভসংঘের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শামীম আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী ইয়াকুব আলী সিরাজী, উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দৈনিক আজকালের খবরের কমলগঞ্জ প্রতিনিধি আহমেদুজ্জামান আলম, দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি রুহুল ইসলাম হৃদয়, সমাজসেবক জমির আলী প্রমুখ। এ ছাড়াও এদিন শ্রীমঙ্গল উপজেলার ভৈরববাজার এলাকায় আরও তিন শতাধিক শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের তামাট গ্রামে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এবং কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার তামাট ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে গতকাল সকালে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় অসহায়, ভিক্ষুক, ভ্যানচালক, রোগাক্রান্ত ও বয়োবৃদ্ধসহ দেড়শ শীতার্ত হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে শুভসংঘ ভালুকার সভাপতি রবিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন শুভসংঘের শুভানুধ্যায়ী বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুল আলম বাচ্চু, কালের কণ্ঠের ভালুকা প্রতিনিধি শুভসংঘ ভালুকার উপদেষ্টা মোখলেছুর রহমান মনির, ভালুকা প্রেস ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমন, আবদুর রশিদ মাস্টার প্রমুখ।

এর আগে এদিন ভালুকা পৌর সভার পূর্বভালুকা গ্রামে ৫০ জন হতদরিদ্রের মাঝে শুভসংঘ ভালুকার মাধ্যমে বিতরণ করা হয় বসুন্ধরা গ্রুপর প্রদত্ত কম্বল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর