মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

প্রধানমন্ত্রীকে দৃশ্যের আড়ালে থাকতে হবে : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীকে দৃশ্যের আড়ালে থাকতে হবে : গয়েশ্বর

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে দৃশ্যের আড়ালে থাকতে হবে। জনগণের চোখের আড়ালে চলে যেতে হবে। এ ছাড়া অন্য কোনো বিকল্প পথ তাঁর জন্য খোলা নেই।’ 

গতকাল দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মিলাদ মাহফিলের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, বিএনপি নেতা মীর সরফত আলী সপু প্রমুখ বক্তব্য রাখেন।

গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, ‘দেশ ও দেশের মানুষের স্বার্থে এ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করা হবে। কারণ এ সরকার সাহস করে ভবিষ্যতে হারার জন্য সুষ্ঠু নির্বাচন দেবে না। তত্ত্বাবধায়ক সরকার দেবে না।

যদি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার উদ্যোগ তারা নিতেন, তাহলে হয়তো বা ধীরস্থিরভাবে দেশের মানুষের মাঝেই থাকার একটা প্রচেষ্টা নিতে পারতেন।

কিন্তু তারা তা নেবেন না। আর সেটা নেবেন না বলেই তাঁকে দৃশ্যের আড়ালে থাকতে হবে।’ তিনি বলেন, ‘আমাদের ভয়ের কোনো কারণ নেই। এখন তাদের সূর্য ডোবার পালা। যারা অন্ধকারে আছে তাদের জন্য সূর্য উদয়ের সময় আসন্ন।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর