শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

জমানো টাকা ফেরত না দেওয়ায় স্ত্রীকে হত্যা!

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার দিঘলিয়ায় জমানো টাকা ফেরত না দেওয়ায় পারিবারিক কলহে গৃহবধূ সোনিয়া বেগম (২৬)-কে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছেন তার স্বামী মো. ইব্রাহীম (৩২)। ঘটনার পর একে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছিল ইব্রাহীমের পরিবার। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন ইব্রাহীম। গতকাল দিঘলিয়া থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৫ জানুয়ারি রাত ১০টার দিকে ইব্রাহীম বাড়িতে জমানো ১০ হাজার টাকা না পেয়ে স্ত্রীর কাছে কারণ জানতে চান। এ নিয়ে দুজনের মধ্যে বিবাদের এক পর্যায়ে স্ত্রীর গায়ের ওড়না গলায় পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন ইব্রাহীম। পরে এ ঘটনাকে আত্মহত্যা বলে প্রচার করেন। এদিকে পুলিশ সন্দেহজনকভাবে ইব্রাহীমকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যাকান্ডের কথা স্বীকার করেন।

 পরে বৃহস্পতিবার বিকালে খুলনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন। এরপর বিচারকের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা দিঘলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক তন্ময় মোহান্ত জানান, ইব্রাহীম তার স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর বাইরে থেকে দড়ি এনে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখেন। কিন্তু নিহতের গলায় একাধিক আঘাতের চিহ্ন থাকায় সন্দেহ হলে ইব্রাহীমকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নিহতের পিতা সলেমান বিশ্বাস বাদী হয়ে ইব্রাহীম খানসহ অজ্ঞাতনামা আরও দুই আসামির বিরুদ্ধে থানায় মামলা করলে তাকে গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর