রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

আন্তর্জাতিক রাজনীতি চলছে, সবাইকে প্রস্তুত থাকতে বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘আন্তর্জাতিক রাজনীতি চলছে। হয়তো আগামী দু-এক মাসে একটা আঘাত করার চেষ্টা চালাবে। ছোট্ট একটা দেশে বড় বড় শক্তি জড়িত হয়ে গেছে। প্রস্তুতি নেন যেন আমাদের মা ডাক দিলে যাতে নারায়ণগঞ্জ থেকে ভীমরুলের চাকের মতো ঢাকায় যেতে পারেন।

গতকাল বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ‘নম পার্কে’ আয়োজিত কর্মিসভায় তিনি এসব বলেন। শামীম ওসমান বলেন, সংসদে আমার আশপাশে দুই আড়াই শ এমপি আছেন। আমি কোনো অভিযোগ করিনি তার কাছে। হঠাৎ দেখি তিনি বক্তব্য শেষে ঘুরে বললেন, ‘থ্যাংকস টু ইউ’। পরে তিনি আবার বললেন, ‘অল দ্য থ্যাংকস টু শামীম ওসমান’। তিনি থ্যাংকস দেবেন কেন, আমি তার কর্মী। তার পক্ষে না থাকার আগে যেন আমার মৃত্যু হয়। তবুও কিছু কষ্ট থাকে। করোনায় তার পাঁচ ফুটের মধ্যে যাওয়া নিষেধ। আমি গিয়ে তাকে বললাম, আমি কষ্ট পেয়েছি।

তিনি বললেন, ‘আমাদের মুক্ত করতে গিয়ে তোমার বাবা আমার চাচা রক্ত দিয়েছেন।’ আমার ভিতরে যে কষ্টের বিষ ছিল তা চোখ দিয়ে বের হতে চাচ্ছিল। তিনি আরও কিছু কথা বলেছেন তা বলা ঠিক হবে না। বিষাক্ত জিনিসটা চোখের পানি হয়ে বের হয়ে গেছে।

তিনি বলেন, ‘কদিন আগে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন হয়েছে। নির্বাচন এলেই খেলা শুরু হয়ে যায়। রাজনীতিতে আঘাত পেয়েছি তবে কষ্ট পাইনি। কবরস্থানে যা হয়েছে তা কোনো সন্তান মানতে পারে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর