বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সার্চ কমিটির নামে নাটক হচ্ছে : মেজর হাফিজ

নিজস্ব প্রতিবেদক

সার্চ কমিটির নামে নাটক হচ্ছে : মেজর হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, সার্চ কমিটির নামে যা হচ্ছে তা নাটক। তিন বছর আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্চ কমিটি করে রেখেছেন। বাংলাদেশে ২০২২ সালে আপনারা অনেক কিছু দেখতে পাবেন। নিষেধাজ্ঞা যেটা হয়েছে তা মাত্র শুরু। আরও অনেক ঘটনা বাকি আছে, এই সাল হবে ঝঞ্ঝা বিক্ষুব্ধ। গতকাল জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত ‘রাজবন্দির মুক্তি দাও’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনডিপির চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, ন্যাশনাল পিপলস পার্টির সভাপতি অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টির (কাজী জাফর) সভাপতি মোস্তফা জামাল হায়দার, মহাসচিব আহসান হাবিব লিংকন, গণ-অধিকার পরিষদ সদস্য সচিব নুরুল হক নূর, এনডিপি মহাসচিব শাহ নেয়াজ খান, প্রেসিডিয়াম মেম্বার আবদুল্লাহ আল হারুন (সোহেল) প্রমুখ।

মেজর হাফিজ বলেন, নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে কয়েকজনের বিরুদ্ধে। যারা হত্যার সঙ্গে জড়িত ছিল। কিন্তু যারা এই হত্যার নির্দেশ দিয়েছে তাদের তো এখনো নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। যারা এই সরকারি বাহিনীকে এসব কাজে যুক্ত করে তাদেরও এই নিষেধাজ্ঞার আওতায় আনা উচিত। ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে না পারার পেছনে বিএনপির আইনজীবীদেরও ব্যর্থতা রয়েছে। সভাপতির বক্তব্যে কে এম আবু তাহের অবিলম্বে বেগম জিয়াকে মুক্ত করে দিয়ে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান।

সর্বশেষ খবর