শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করা উচিত : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করা উচিত : ফখরুল

এই নির্বাচন কমিশন চরমভাবে ব্যর্থ। তাদের বিরুদ্ধে মামলা করা উচিত, বিচার হওয়া উচিত কারণ তারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা তাদের বিরুদ্ধে মামলা করব কি না এটা পরে সিদ্ধান্ত নেব। কারণ এই দেশে মামলা করে কোনো লাভ হয় না কারণ বিচার বিভাগও এখন আর স্বাধীনভাবে কাজ করতে পারে না। গতকাল দুপুরে শহরের কালীবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। সার্চ কমিটি মানি না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সার্চ কমিটিতে আমরা আমাদের কাউকে দেব না। এই সার্চ কমিটির কাছে নিরপেক্ষতা আশা করার কোনো মানে নেই। সার্চ কমিটির প্রধান করা হয়েছে যিনি আওয়ামী লীগের নমিনেশন চেয়েছেন। তারা তাদের লোকদের নাম দিয়ে সার্চ কমিটি গঠন করছে। এ সময় তিনি আরও বলেন, এই সরকারের অধীনে আগামী কোনো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না।

আর দলকে নতুনভাবে সাজানো হচ্ছে, অঙ্গসংগঠন ও মূল দলের কমিটি নতুনভাবে গঠন করা হবে খুব দ্রুত। জাতীয় ঐক্য গঠনে আমরা কাজ করে যাচ্ছি। অন্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে অনানুষ্ঠানিকভাবে আমরা আলোচনা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি  তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের  নেতারা।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর