শনিবার, ৫ মার্চ, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রূপনগর বেড়িবাঁধে পিকআপ ভ্যানের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টায় বেড়িবাঁধ এলাকার সাদি পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- মিলন হোসেন (২২), হারুন (১৭) ও শামিম হোসেন (১৮)। মিলন ফুডপান্ডায় খাবার সরবরাহ করতেন, হারুন ও শামিম মোটর গ্যারেজে কাজ করতেন। ঢামেক সূত্র জানায়, গতকাল বিকালে তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। রূপনগর বেড়িবাঁধে পিকআপ ভ্যানের ধাক্কায় তিনজনই আহত হন। ঘটনাস্থলেই মারা যান হারুন। মিলন ও শামিমকে আহত অবস্থায় প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করলে মারা যান মিলন। আর চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামিম।

জানা গেছে, মিলনের বাড়ি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায়। বাবা সোবহান মিয়া। মিরপুর-১ উত্তর বিশিল তিন নম্বর রোডে থাকতেন তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মিলন মারা যান সাড়ে ৬টায় আর শামিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাত পৌনে ৮টায়। 

রূপনগর থানার এসআই আনোয়ার হোসেন জানান, রূপনগরে বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় হারুন নামে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। বাকি দুজন ঢামেক হাসপাতালে মারা গেছেন। মিলনের ঠিকানা পাওয়া গেলেও বাকি দুজনের ঠিকানা জানা যায়নি।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, কোন যানবাহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি। জানার চেষ্টা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর