মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচায় পারিবারিক কলহে নওরীন সেতু (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল বিকাল পৌনে ৬টায় তাকে উদ্ধার করে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

ঢামেকে সেতুর মামা ইলিয়াস হোসেন জানান, সেতুর স্বামী জিল্লুর রহমান তাকে মোবাইল ফোনে জানায় সেতু দরজা খুলছে না, তাকে তাড়াতাড়ি যেতে বলে। পরে তিনি গিয়ে অনেক ডাকাডাকি করেও দরজা খোলাতে পারেননি। দরজা ভেঙে দেখেন সেতু গলায় ফাঁস নিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সেতুর বাড়ি নড়াইলের লোহাগড়ার ইটনা গ্রামে। তিনি ওই গ্রামের কাজী আবদুল গাফফারের মেয়ে।

সেতুর স্বামী জিল্লুর রহমান ঢামেকে বলেন, আমার স্ত্রীর অনেক রাগ। আমি বাসা থেকে বের হওয়ার সময় তাকে অনেক বুঝিয়েছি, দেখো তোমার একটি ছেলে আছে, তুমি এমন কিছু করো না যাতে ছেলে আমার এতিম হয়ে যায়। আমি দুপুরে কাজের জন্য বাইরে চলে যাই পরে তাকে অনেকবার ফোন দিয়েছি কিন্তু সে ফোন রিসিভ করেনি। আমি পাশের বাসার এক ভাবিকে ফোন দিয়ে জানাই যে- সেতু ফোন ধরছে না। তারা বাসায় গিয়ে অনেক ডাকাডাকি করে কিন্তু দরজা খুলেনি। পরে আমি মামাকে ফোন দিই। মামা এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সর্বশেষ খবর