সোমবার, ১৪ মার্চ, ২০২২ ০০:০০ টা

সুযোগসন্ধানীরা নিত্যপণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করেছে : নানক

সুনামগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সুযোগসন্ধানীরা নিত্যপণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করেছে। তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, এই সুযোগসন্ধানী আর হুজুগ সৃষ্টিকারী সবাই একই দোষে দোষী। এদের সম্পর্কে সতর্ক থাকতে হবে।

গতকাল জেলা শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। আরও বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ ডন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, শামীমা আক্তার খানম, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত প্রমুখ।

টানা দুই ঘণ্টা উপজেলা ও ইউনিয়ন প্রতিনিধিদের বক্তব্য শোনেন সিলেট বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক টিমের নেতারা। তৃণমূলের নেতা-কর্মীরা বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলায় নৌকার ভরাডুবি, সাংগঠনিক কর্মকান্ডে স্থবিরতা, জনপ্রতিনিধিদের অসহযোগিতা ইত্যাদি বিষয় কেন্দ্রীয় নেতাদের সম্মুখে তুলে ধরেন। তৃণমূল নেতাদের বক্তৃতা শোনার পর কেন্দ্রীয় নেতারা জানান, আগামী জুন মাসের মধ্যে জেলা আওয়ামী লীগের কমিটি সম্মেলনের মাধ্যমে করা হবে। তার আগে মে মাসে জেলার ১২টি উপজেলা ও চারটি পৌরসভায় সম্মেলন করে কমিটি গঠন করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর