শনিবার, ২৬ মার্চ, ২০২২ ০০:০০ টা

সপরিবারে লন্ডন গেলেন ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

সপরিবারে যুক্তরাজ্য গেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে স্ত্রী শিরীন হক, ছেলে বারিশ হাসান চৌধুরীসহ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে রওনা হন। যুক্তরাজ্যের হাউস অব কমন্সে ‘এনআরবি পুরস্কার’ গ্রহণের জন্য তিনি লন্ডন গেছেন বলে বাংলাদেশ প্রতিদিনকে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের মিডিয়া উপদেষ্টা জাহাঙ্গির আলম মিন্টু।

পরিবারের সংশ্লিষ্ট একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব এসেক্সে ছেলে বারিশ হাসান চৌধুরীর সমাবর্তন অনুষ্ঠানেও যোগ দিতে পারেন তিনি।

গণস্বাস্থ্য কেন্দ্রের মিডিয়া উপদেষ্টা আরও জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২৯ মার্চ দুপুরে আধুনিক গণতন্ত্রের সূতিকাগার হাউস অব কমন্সে সাবেক অর্থমন্ত্রী ও ইস্ট লন্ডনের নির্বাচিত জনপ্রিয় এমপি স্টিফান টিমসের ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানের আয়োজক সংগঠন ‘ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশিজ’ (লন্ডনভিত্তিক প্রবাসী পেশাজীবীদের আন্তর্জাতিক সংগঠন)। সে অনুষ্ঠানে সরাসরি উপস্থিত থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরী ‘এনআরবি অ্যাওয়ার্ড’ গ্রহণ করবেন। ১৬ এপ্রিল তিনি দেশে ফিরে আসবেন। লন্ডনে থাকাকালে তিনি বাংলাদেশি প্রবাসীদের বিভিন্ন নাগরিক সমাবেশে ও আন্তর্জাতিক হেল্থ সেমিনারে বক্তব্য দেবেন। তিনি দেশবাসীর কাছে তাঁর সুস্বাস্থ্য ও ভ্রমণের সফলতা কামনায় দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর