বুধবার, ৩০ মার্চ, ২০২২ ০০:০০ টা

মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার

নিজস্ব প্রতিবেদক

মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার

মাকে হারিয়ে দিশাহারা সন্তানকে সান্ত্বনা বাবার-বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর মিরপুর-১৪ নম্বরে ডেন্টাল হাসপাতালের সামনে বাসের ধাক্কায় অটোরিকশায় থাকা সাবিনা ইয়াসমিন (৩১) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই মেয়ে ওহি (১০) ও রাহি (৮) আহত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই সাবিনা ইয়াসমিন ও তার মেয়েদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটায় সাবিনা ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর তার দুই মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সূত্র জানায়, সাবিনার দুই মেয়ে বিএন স্কুলের শিক্ষার্থী। তাদের স্কুল থেকে বাসায় নিয়ে যাওয়ার জন্য মিরপুর-১৪ নম্বর ডেন্টাল হাসপাতালের সামনে থেকে ব্যাটারিচালিত একটি রিকশায় ওঠেন তিনি।

 হঠাৎ যাত্রীবাহী একটি বাস ওই ব্যাটারিচালিত রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়।

 এতে সাবিনা অটোরিকশা থেকে ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢামেকে স্থানান্তর করা হয়। সাবিনা বিআরবি কলোনির বি-৩৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় থাকতেন। তার গ্রামের বাড়ি বগুড়ার সদর উপজেলায়। সাবিনার স্বামী শফিকুল ইসলাম নৌবাহিনীতে চাকরি করেন।

এদিকে সোমবার রাতে রাজধানীর খিলগাঁও ফরাজী হাসপাতালের সামনে গাড়ির ধাক্কায় সাইফুল ইসলাম (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক সূত্র জানায়, সাইফুল ইউএস-বাংলা গ্রুপের ক্যাটারিংয়ে চাকরি করতেন। রাতে ডিউটি শেষে ডেমরা স্টাফ কোয়ার্টারের আমতলা এলাকায় বাসায় ফেরার সময় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, কোন গাড়ির ধাক্কায় তিনি নিহত হয়েছেন সেটি শনাক্তের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর