শনিবার, ৯ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

রাজশাহীতে লোডশেডিংয়ের প্রতিবাদ করায় দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর তানোরে বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদ করায় দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। স্থানীয়দের সঙ্গে ওই দুই যুবক উপজেলার দেবীপুর মোড়ে পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করতে গিয়েছিলেন। এ সময় ছয়টি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ। আটকরা হলেন সালেহ আল সাবা (২৬) ও আবদুল্লাহ (২৩)। অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কয়েকদিন থেকেই ইফতার ও সাহরির সময় বিদ্যুৎ থাকছে না। এতে ক্ষুব্ধ হয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করতে যান স্থানীয়রা। এ সময় তানোর পল্লী বিদ্যুৎ অফিসের উপমহাব্যবস্থাপক জহুরুল ইসলাম পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে দুই যুবককে আটক ও ছয়টি মোটরসাইকেল জব্দ করে। তানোর পল্লী বিদ্যুৎ অফিসের উপমহাব্যবস্থাপক জহুরুল ইসলাম বলেন, উপজেলার বিল্লি ও দিব্যস্থল এলাকার লোকজন মোটরসাইকেল নিয়ে বিদ্যুৎ অফিসে এসে মারমুখী আচরণ শুরু করেন। তিনি নিরাপত্তার কারণে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দুজনকে আটক করে নিয়ে যায়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিঞা বলেন, পল্লী বিদ্যুৎ অফিসে গিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করায় দুই যুবককে আটক করা হয়। পরে তাদের অপরাধ সংঘটনের পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল (শুক্রবার) সকালে আদালতে সোপর্দ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর