শনিবার, ৯ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

গলায় কাপড় পেঁচিয়ে এক ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে হাত-পা বেঁধে ও গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পাঞ্জাবি-টুপি পরিহিত ওই ব্যক্তির ঝুলন্ত লাশ পুলিশ গতকাল বিকালে উদ্ধার করেছে। নিহত আরিফ (৩১) ঢাকার বনানী থানাধীন কড়াইল বউবাজারের আসলাম সরদারের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার জাকির হাসান ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে গাজীপুর মহানগরীর উত্তর সালনা এলাকার গজারি বনের গাছে কাপড় দিয়ে গলায় ফাঁস লাগানো এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একজোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। সুতলি দিয়ে তার দুই হাত পিঠমোড়া করে ও দুই পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকাল থেকে শুক্রবার সকালের মধ্যে কোনো এক সময়ে হাত-পা বেঁধে এবং গলায় কাপড় পেঁচিয়ে গজারি বনের গাছে ঝুলিয়ে শ্বাসরোধে ওই ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরনে পাঞ্জাবি, টুপি, নীল রঙের গেঞ্জি ও কফি রঙের লুঙ্গি রয়েছে। প্রাথমিক অবস্থায় তার পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) নিহতের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে তার নাম আরিফ (৩১) বলে শনাক্ত করে। 

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, তাৎক্ষণিকভাবে নিহতের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর