মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ ০০:০০ টা
শেখ হাসিনার নির্দেশ

মেয়াদোত্তীর্ণ কমিটিতে দ্রুত সম্মেলন করতে হবে

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটিতে দ্রুত সম্মেলন করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বিকালে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে এই নির্দেশনা দেন। 

আল নাহিয়ান খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমাদের সরাসরি অভিভাবক আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁর সঙ্গে এই প্রথম আমাদের গণভবনের বাইরে  প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাক্ষাৎ হয়। দায়িত্ব  নেওয়ার পর গণভবনেই দেখা হয়েছে। সাক্ষাৎকালে তিনি আমাদের কমিটির কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষার জন্য বলেন। একই সঙ্গে সারা দেশের যেসব কমিটি মেয়াদোত্তীর্ণ সেখানে কমিটি দিতে বলেন। জয় জানান, ১০-১৫ মিনিট আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের কথা বলার সুযোগ হয়। কেন্দ্রীয় সম্মেলনের বিষয়ে কোনো নির্দেশনা আছে কিনা জানতে চাইলে জয় বলেন, এই বিষয়ে আপা (শেখ হাসিনা) কোনো নির্দেশনা  দেননি।

ছাত্রলীগের দেখভালের দায়িত্বে থাকা আওয়ামী লীগের একজন  নেতা জানান, ছাত্রলীগের কমিটি সেপ্টেম্বরে হওয়ার বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত রয়েছে। তবে এর আগে অবশ্যই ঢাকা মহানগরসহ সব মেয়াদোত্তীর্ণ কমিটি করতে হবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর