রবিবার, ১ মে, ২০২২ ০০:০০ টা

ফেসবুকের কল্যাণে মায়ের কোলে ফিরল চার বছরের মুয়াদ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে হারিয়ে যাওয়া চার বছরের শিশু ফিরে পেয়েছে মায়ের কোল। ঘটনাটি নগরীর আর কে রোডের ইসলামবাগ এলাকায়।

স্থানীয় ও ধাপ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, নগরীর ইসলামবাগ আর কে রোডের জনতা ক্লিনিকের দ্বিতীয় তলায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকেন ক্লিনিক ম্যানেজার মুরাদ চৌধুরী। গতকাল সকাল ৯টার দিকে তার চার বছরের পুত্র মুয়াদ চৌধুরী বাড়ির দোতলা থেকে নিচে নেমে হাঁটতে গিয়ে হারিয়ে যায়। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে যাওয়ার পর কান্না শুরু করে। দুপুরে শিশুটির কান্না দেখে স্থানীয়রা ৯৯৯-এ ফোন করেন। দুপুর ১২টার দিকে ধাপ পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মজনু মিয়া এসে শিশুটিকে ফাঁড়িতে নিয়ে যায়। শিশুটি শুধু মায়ের নাম এমিলি বলতে পারে। এ ছাড়া আর কিছুই বলতে পারেনি। পরে শিশুটির ছবি মজনু মিয়া তার ফেসবুক পেজে পোস্ট করেন। বিষয়টি সঙ্গে সঙ্গে অনেকের নজরে আসে।

 বিকাল ৪টার দিকে শিশুটির মা-বাবার সন্ধান পাওয়া যায়। ধাপ পুলিশ ফাঁড়িতেই শিশু মুয়াদকে মা-বাবার হাতে তুলে দেওয়া হয়। ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মজনু মিয়া বলেন, শিশুটি পাওয়ার পরপরই ফেসবুকসহ বিভিন্ন থানায় শিশুটির অভিভাবকের সন্ধান চেয়ে খবর দেওয়া হয়। ফেসবুকে পোস্টের সূত্র ধরে শিশুর বাবা-মা পুলিশ ফাঁড়িতে এলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে মুয়াদকে হস্তান্তর করা হয়। তিনি বলেন, সন্তানকে ফিরে পেয়ে মা-বাবার কান্নায় ফাঁড়িতে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর