রবিবার, ৮ মে, ২০২২ ০০:০০ টা
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা

দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন অবরোধের হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেহেন্দিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে অবমাননাকারী ও তাদের পৃষ্ঠপোষকদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে অভিযুক্তদের দল থেকে বহিষ্কার এবং গ্রেফতারের দাবি জানানো হয়। এতে কালবিলম্ব হলে নৌপথ অবরোধের হুঁশিয়ারি দেওয়া হয়। গতকাল বেলা ১১টায় মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরের তেমোহনী চত্বরে উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে মুঠোফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম-আহ্বায়ক সুমন ফরাজী, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ইউনুছ চৌধুরী প্রমুখ।

উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল।

বক্তারা বলেন, গত ২৭ এপ্রিল উলানিয়া ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর ছবিসহ অবমাননাকর ব্যানার নিয়ে মিছিল করে একটি পক্ষ। এতে তাদের এবং দলের ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে। এ ঘটনায় দায়ীদের অবিলম্বে গ্রেফতারসহ দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়। দ্রুত সময়ের মধ্যে দোষীদের গ্রেফতার এবং তাদের দল থেকে বহিষ্কার করা না হলে আগামীতে নৌপথ অবরোধসহ কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন বক্তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর