বুধবার, ১১ মে, ২০২২ ০০:০০ টা

সিলেটে কোটি টাকার কসমেটিক্স আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে চোরাই পথে আনা ভারতীয় কসমেটিক্সের বড় একটি চালান আটক করেছে পুলিশ। প্রায় কোটি টাকা দামের ওই চালানটি গত সোমবার বিকালে জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট এলাকা থেকে আটক করা হয়। ট্রাক ভর্তি করে কসমেটিক্সের চালানটি সিলেট শহরের দিকে নিয়ে আসা হচ্ছিল। পুলিশ জানায়, সোমবার বিকালে জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট এলাকায় চৌকি বসিয়ে যানবাহন তল্লাশি শুরু হয়। এ সময় জৈন্তাপুরের আলুবাগান সীমান্ত থেকে ছেড়ে আসা একটি ট্রাক তল্লাশি করে কোটি টাকার ভারতীয় কসমেটিক্স উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার নলজুরী, মোকামবাড়ী, আলুবাগান, শ্রীপুর, মোকামপুঞ্জি, আদর্শগ্রাম, মিনাটিনা, কাটালবাড়ী, কেন্দ্রী, ডিবিরহাওর, টিপরাখলা, আসামপাড়া, ফুলবাড়ী, ভিতরগোল, কমলাবাড়ী, হর্নি, বাইরাখেল, কালিঞ্জি, মাঝের বিল, লাল মিয়ার টিলা, অভিনাশের টিলা, জঙ্গীবিল আফিফা নগর, বালিদাড়া এলাকা দিয়ে চোরাকারবারিরা অবাধে ভারতীয় কসমেটিক্স, বিড়ি, সিগারেট, মাদক, কাপড় ও গরু-মহিষ নিয়ে আসে। পরে সেগুলো সিলেট শহরে এনে মজুদ করে বিভিন্ন স্থানে বিক্রি করা হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানান, আটক কসমেটিক্স থানা কোষাগারে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর