রবিবার, ১৫ মে, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

দুই শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসা থেকে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন স্বজনরা। পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে। গতকাল দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রের নাম আরহাম আহমেদ সাদ (১৬)। সাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। এলিফ্যান্ট রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো। বাসা থেকে অচেতন অবস্থায়ে ওই স্কুলছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

ছাদ থেকে পড়ে মৃত্যু : রাজধানীর যাত্রাবাড়ীতে একটি বাড়ির ছয় তলার ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আল-আমিন হোসেন রাজু। তিনি তেজগাঁও পলিটেকনিক কলেজে তৃতীয় সেমিস্টারে অধ্যয়নরত ছিলেন। শুক্রবার রাত সাড়ে ৭টায় যাত্রাবাড়ীর শনির আখড়ায় স্মৃতিধারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাজুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে রাত ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে রাজুর খালাতো ভাই সিফাত হাসান বলেন, শনির আখড়ার স্মৃতিধারা আবাসিক এলাকার ২ নম্বর রোডের একটি ছয় তলা ভবন থেকে রাজু নিচে পড়ে যায়। তার গ্রামের বাড়ি চাঁদপুর। বাবার নাম জামাল মিয়া। তবে রাজু কীভাবে ছাদ থেকে পড়ে গেছে সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, রাজুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর