বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

আগামী নির্বাচন সব দলের অংশগ্রহণে হবে : হানিফ

নিজস্ব প্রতিবেদক

আগামী নির্বাচন সব দলের অংশগ্রহণে হবে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আগামী নির্বাচন সব দলের অংশগ্রহণে হবে। বিএনপি বলেছে তারা নিবাচনে অংশ নেবে না। রাজনীতির মাঠে সুবিধা নেওয়ার জন্য, দরকষাকষি করার জন্য তারা এসব বলছে।

গতকাল রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে ‘আগামী নির্বাচন, রাজনৈতিক সংকট ও উত্তরণের উপায়’ শীর্ষক মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ অনুষ্ঠান যৌথভাবে আয়োজন করে বিবার্তা ২৪ডটনেট ও জাগরণ টিভি। হানিফ বলেন, হঠাৎ করে কেন বিএনপি নির্বাচনে অংশ নেবে না, এখন এই প্রশ্ন আসছে কেন? কারণ তারা সরকারের উন্নয়ন মেনে নিতে পারেনি। এখন তারা নির্বাচন নিয়ে আন্দোলন, সংগ্রাম করতে চায়। নির্বাচন সংবিধান অনুযায়ী ও যথা সময়ে হবে উল্লেখ করে তিনি বলেন, আমরা চাই নির্বাচন অংশগ্রহণমূলক হোক এবং সব দল অংশগ্রহণ করুক। সব রাজনৈতিক দলের অংশগ্রহণে সরকারের যা যা করার প্রয়োজন সব করবে।

বিবার্তা ২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শামীম হায়দার পাটোয়ারী এমপি, বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক, গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাদেকা হালিম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর