বুধবার, ২৫ মে, ২০২২ ০০:০০ টা

বরিশালে মেস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল ব্রজমোহন কলেজের (বিএম) মসজিদের গেটের সামনের একটি ভবনের মেস থেকে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকার আইনুন ভিলার একটি মেস থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল মর্গে পাঠানো হয়। মৃতের নাম সান-ই জাহান জুয়েনা (১৮)। তিনি সরকারি বরিশাল কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল এলাকার মাসুম ফরাজীর মেয়ে। আইনুন ভিলার চতুর্থ তলার ৪০৪ নম্বর রুমে দেড় বছর ধরে ভাড়া থাকতেন তিনি।

আইনুন ভিলার কেয়ারটেকার মর্জিনা বেগম বলেন, ‘সন্ধ্যার পর মেয়েদের চিৎকার শুনে চতুর্থ তলায় গিয়ে দরজার ওপর থেকে দেখতে পাই রুমের মধ্যে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়া অবস্থায় ঝুলছেন ওই ছাত্রী। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।’

আইনুন ভিলার মালিক আইনুন বেগম বলেন, ‘প্রায় দেড় বছর ধরে ওই ছাত্রী এ বাসায় ভাড়া থাকতেন। তবে কোনো সময় কোনো সন্দেহজনক কিছু চোখে পড়েনি।’ মৃত ছাত্রীর হাতে ব্লেড দিয়ে কাটা অনেক দাগ দেখা গেছে বলে জানিয়েছেন ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশ সদস্যরা।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, দরজা ভেঙে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

সর্বশেষ খবর