রবিবার, ২৯ মে, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরা ফুড, মাল্টি ফুড সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা ফুড, মাল্টি ফুড সেলস কনফারেন্স অনুষ্ঠিত

বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের তিন দিনব্যাপী ন্যাশনাল সেলস কনফারেন্স-২০২২-এ কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের তিন দিনব্যাপী ন্যাশনাল সেলস কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের রাজাবাড়ীতে সারা রিসোর্টে মনোরম পরিবেশে ২৬ থেকে ২৮ মে পর্যন্ত এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। বসুন্ধরা গ্রুপের ৩ শতাধিক কর্মকর্তা এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রয় বিবেচনায় সেরা বিক্রয়কর্মীসহ অন্যান্য পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা এবং পুরস্কার প্রদান করা হয়। পাশাপাশি বসুন্ধরার এই অবস্থানে আসার পেছনে অন্যান্য ডিপার্টমেন্টের ভূমিকার স্বীকৃতিস্বরূপ তাদের পুরস্কৃত করা হয়। এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন। র‌্যাফেল ড্রর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেওয়া হয়।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এ অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীরা। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি, করোনা মহামারির মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরও সামনে এগিয়ে যাওয়ার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেড অব সেলস রেদয়ানুর রহমান, চিফ ফাইন্যান্স অফিসার বেলাল হোসেন, বসুন্ধরা এয়ারওয়েজ সিওও এ এস এম মুস্তাফিজুল হক, ডিজিএম সেলস শাফিকুল ইসলাম, এজিএম সেলস রুমেল সরকার, কাজী মনিরুজ্জামান মনির, এজিএম সেলস রফিকুল কবির, ডিএসএম সেলস এ কে নাসির আহমেদ, ডিএসএম সেলস এ কে এম আবদুস সালাম, ম্যানেজার ডিস্ট্রিবিউশন কাজী মাহমুদ মোর্শেদ, ম্যানেজার ডিস্ট্রিবিউশন ফজলুল হক, ম্যানেজার ডিস্ট্রিবিউশন কে এম আবদুল কাদের, ম্যানেজার ব্র্যান্ড আহমেদুজ্জামান লস্করসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর