মঙ্গলবার, ৩১ মে, ২০২২ ০০:০০ টা

আজ টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা

গোপালগঞ্জ প্রতিনিধি

আজ টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা

আজ এক সরকারি সফরে ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক স্বাক্ষরিত জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো এক ফ্যাক্সবার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ বেলা সাড়ে ১১টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর আত্মার শান্তি কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করবেন। জোহর বাদ বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে দোয়া মাহফিলে যোগ দেবেন। বিকাল ৪টায় তিনি ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সব প্রস্তুতি শেষ হওয়ার পাশাপাশি কঠোর নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ রেহানা ছাড়াও শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, এসএসএফের মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর এডিসি, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎক প্রফেসর ডা. এ বি এম আবদুল্লাহ, শাহানা ইয়াসমিন শম্পা, পিজিআর কমান্ডার, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব, শেখ ফারহান নাসের, প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১, এএসএফ ছয়জন, প্রধানমন্ত্রীর নার্সিং অফিসার, গণভবনের স্টুয়ার্ড ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত স্টাফ সফরসঙ্গী হবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা তাঁদের দাদি শেখ সাহেরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়া আসছেন আজ। এটি তাঁদের পারিবারিক কর্মসূচি। আমাদের যতটুকু প্রস্তুতি নেওয়া দরকার আমরা তা নিয়েছি।’

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, আগামীকাল (৩১ মে) প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন। তাঁর আগমন কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর সফর কেন্দ্র করে কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং নিরাপত্তার সব কাজও শেষ হয়েছে। প্রধানমন্ত্রীর এ সফর নির্বিঘ্নে শেষ হবে বলেও তি?নি আশা ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর