শুক্রবার, ৩ জুন, ২০২২ ০০:০০ টা

বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বিএনপির বৃহত্তম তামাশা : কাদের

নিজস্ব প্রতিবেদক

বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বিএনপির বৃহত্তম তামাশা : কাদের

বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা করে বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি জনগণের কাছে যাওয়ার জন্য কোনো ইস্যু খুঁজে না পেয়ে তারা এখন সময়  ক্ষেপণের জন্য নিজ বলয়ে সংলাপ করছে। এগুলো তামাশা ছাড়া কিছুই নয়। গতকাল সকালে রাজধানীর সেতু ভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। বিএনপি নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয় উল্লেখ করে কাদের প্রশ্ন রাখেন, এটা কি কখনো মেনে নেওয়া যায়? তিনি বলেন, বিএনপি দিন-রাত সরকারের অন্ধ সমালোচনা আর বিরামহীন মিথ্যাচার এবং বিষোদগার করে চলেছে। এখন তারা বলছে আমার ভাষা নাকি রাজনীতির ভাষা নয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাক-সংযমী হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা সবসময় রাজনৈতিক ভাষায় কথা বলি। আমাদের ভাষায় কোনো প্রকার আপত্তিকর বক্তব্য আসে না। এমন শিক্ষা আওয়ামী লীগের নেতা-কর্মীরা পায়নি।

 বিএনপি ও তাদের কর্মীরা রাস্তার ভাষায় কথা বলে।

বিএনপি নেতারা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সম্মানের সঙ্গে উচ্চারণ করে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা স্লোগান দেয়, ‘৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’। এর চেয়ে অশ্রাব্য ভাষা আর কী হতে পারে!

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, আগে নিজেরা সংযত ভাষায় কথা বলুন, তারপর আমাদের বলুন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর