রবিবার, ৫ জুন, ২০২২ ০০:০০ টা

ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাইয়ের স্ত্রী খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুর পশ্চিম জুরাইন এলাকায় বড় ভাইয়ের স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে ছোট ভাই। গতকাল এ ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম নাজমা বেগম (৩২)। তিনি পশ্চিম জুরাইনের ৪৪ নম্বর বাসায় দুই ছেলে ও এক মেয়ে নিয়ে থাকতেন। তার স্বামী কিছুদিন আগে মারা যান। শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, জমিজমা নিয়ে দ্বন্দ্বের জেরে নাজমা বেগমকে তার দেবর আবুল কালাম আজাদ সেন্টু কুপিয়ে আহত করেন। এরপর ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সেন্টুকে পুলিশ আটক করেছে।

ঢামেক সূত্র জানিয়েছে, ছয় মাস আগে অসুস্থতাজনিত কারণে মারা যান নাজমার স্বামী আবুল কাশেম সেলিম। এরপর তার তিন সন্তান তাফহিম হাসান সিয়াম, মুশফিকা কাশেম সাবা ও তোহিদ হাসান সাফাতকে আগলে রেখেছিলেন নাজমা বেগম।

নাজমার অন্য দুই দেবর নেসার ও নাসির জানিয়েছেন, পাঁচ ভাই, চার বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন সেলিম। সেন্টুু তৃতীয়। কয়েক বছর আগে তাদের বাবা আবুল হাসেম মারা যান। পৈতৃক সম্পত্তি হিসেবে শ্যামপুর আইজি গেটের তিনতলা বাড়ির পাশাপাশি রাজধানীতে তাদের কয়েকটি দোকান রয়েছে। এসব সম্পত্তি এখনো ভাগাভাগি হয়নি। তাই সবাই একই বাড়িতে যৌথ পরিবার হিসেবে বসবাস করছেন। সম্প্রতি বিদেশ থেকে ফেরে সেন্টু। এরপর থেকে তাদের এক বোনজামাই তাকে পৈতৃক সম্পত্তির ব্যাপারে প্রভাবিত করতে কুপরামর্শ দিতেন। এ কারণে সেন্টুু প্রায়ই তাদের ভাবী নাজমাসহ অন্যদের সঙ্গে বাজে আচরণ করত।  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর