সোমবার, ১৩ জুন, ২০২২ ০০:০০ টা

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই থানায় মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। গতকাল সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলাটি করেন। আসামিরা হলেন- মো. আমিন (৪০), হাফিজ উদ্দিন (৪৬), বিনা বেগম (৪১), আছমা (৩৮), আবদুল আউয়াল (৭৪), শরীফ (২২) ও আরমান (২৪)।

মামলার এজাহারে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ জুন দুপুরে কাঁচপুর সংলগ্ন সিনহা গার্মেন্টের সামনে থেকে মারামারি মামলার আসামি আমিনকে গ্রেফতার করেন এসআই মো. ফারুক হোসেন ও এসআই মেরাজুল ইসলাম সোহাগ। দেহ তল্লাশি শেষে আমিনকে পুলিশ ভ্যানে ওঠানোর সময় তাদের ধাক্কা দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে রূপগঞ্জের যাত্রামুড়া ব্রিজ সংলগ্ন পানি উন্নয়ন বোর্ড অফিস এলাকা থেকে তাকে পুনরায় গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আমিনের ভাই-বোনসহ আত্মীয়-স্বজনরা দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালান। তারা পুলিশ কর্মকর্তাদের মারধর করে আসামি আমিনকে ছিনিয়ে নিয়ে যান। এ ছাড়াও হামলাকারীরা একটি ওয়াকিটকি ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত পুলিশ কর্মকর্তা মেরাজুল ইসলাম সোহাগের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, একটি মারামারির মামলায় আসামি আমিনের ওয়ারেন্ট হয়। আসামিকে গ্রেফতার করতে গেলে তাদের মারধর করে আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর