মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ ০০:০০ টা
মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি

সারা দেশে বিক্ষোভ প্রতিবাদ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক

সারা দেশে বিক্ষোভ প্রতিবাদ অব্যাহত

মহানবী (সা.) কে কটূক্তির প্রতিবাদে গতকাল বরিশালে বিক্ষোভ সমাবেশ করে সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তৌহিদি জনতা -বাংলাদেশ প্রতিদিন

মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দলের নেতাদের অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ অব্যাহত রয়েছে। গতকালও বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে অবমাননাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

লেবার পার্টি : লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান ঘোষণা দিয়েছেন, সরকার আগামী ৩০ জুনের মধ্যে ভারতীয় হাইকমিশনারকে তলব করে ব্যাখ্যা না চাইলে লেবার পার্টি ভারতীয় হাইকমিশন ঘেরাও কর্মসূচি ঘোষণা করবে। গতকাল লেবার পার্টির পররাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচিপূর্ব সমাবেশে তিনি ঘোষণা দেন। এ সময় সংগঠনের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। সেগুনবাগিচা রিপোর্টার্স ইউনিটি থেকে মিছিল নিয়ে বিজয়নগর পানির ট্যাংকি, পুরানা পল্টন, পল্টন মোড়, সচিবালয় হয়ে প্রেস ক্লাবে গেলে পুলিশ বাধা দেয়।

জাতীয় সংহতি মঞ্চ : মঞ্চের প্রধান সমন্বয়কারী ও নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা এ কে এম আশরাফুল হক কটূক্তির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ভারতের ন্যক্কারজনক এই ঘটনা বিশ্বের ২০০ কোটি মানুষের ইমানি চেতনায় আঘাত। তিনি সরকারের কাছে ভারতের হাইকমিশনারকে ডেকে কড়া প্রতিবাদ করার আহ্বান জানান।  তিনি বলেন, প্রিয় নবীজি এবং মুমিনদের মাকে নিয়ে যারা কটূক্তি করেছে তাদের ক্ষমা করা যাবে না।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর