শুক্রবার, ১৭ জুন, ২০২২ ০০:০০ টা

ভালো ও সুষ্ঠু নির্বাচন করেছে কমিশন : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ভালো ও সুষ্ঠু নির্বাচন করেছে কমিশন : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও সমর্থকদের ওপর বেশি নজরদারি-খবরদারি সত্ত্বেও নির্বাচন কমিশন একটি ভালো, সুষ্ঠু, সুন্দর নির্বাচন করেছে। কুমিল্লার জনগণকে অভিনন্দন জানাই এ জন্য যে, দীর্ঘদিন পর সেখানে আওয়ামী লীগের প্রার্থী মেয়র পদে জয়লাভ করেছেন। নির্বাচনের সঙ্গে আমাদের দলের যারা সংশ্লিষ্ট ছিলেন এবং নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই যে, তারা অত্যন্ত সুন্দর নির্বাচন করেছেন। গতকাল দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বার্ষিক প্রকাশনা ‘বিএসআরএফ বার্তা’র মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। ড. হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা-ই বলুন না কেন, সেখানে যারা প্রার্থী ছিলেন সবাই বলেছেন এটি একটি স্বচ্ছ, ভালো, অংশগ্রহণমূলক নির্বাচন।

 যা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে, যদিও নির্বাচন কমিশন পুরো নির্বাচনী প্রক্রিয়ার সময় আমাদের দলীয় প্রার্থী এবং সমর্থকদের ওপর নজরদারিটা অন্য প্রার্থীর তুলনায় বেশি করেছে।

হাছান মাহমুদ কুসিক নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থীকেও অভিনন্দন জানিয়ে বলেন, তিনি অত্যন্ত অল্প ভোটে হেরেছেন। এত অল্প ভোটে হারলে আসলে মেনে নেওয়া কঠিন হয়, সে জন্য তিনি আদালতে যাওয়ার কথা বলেছেন। আমরা আশা করেছিলাম আরও বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করব।

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহসভাপতি মোতাহার হোসেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহরাম খানসহ ফোরামের সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর