মঙ্গলবার, ২১ জুন, ২০২২ ০০:০০ টা

খুলনায় বেলচার আঘাতে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার দৌলতপুরে খেলতে গিয়ে কথা কাটাকাটির জেরে বেলচার (ময়লা পরিষ্কার করার লোহার সরঞ্জাম) আঘাতে সায়েদ খান নীরব (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে মহেশ্বরপাশা পুলিশ ফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নীরব ওই এলাকার মো. নিরু খানের ছেলে ও দৌলতপুর শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। পুলিশ জানায়, ঘটনাস্থলের পাশে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল। সেখানে নীরবসহ কয়েকজন খেলাধুলা করছিল। এ সময় স্থানীয় আরেক কিশোর সাদিদ তালুকদারের (১৪) সঙ্গে কথা কাটাকাটি হয়। প্রথমে দুজনের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে সেখানে পড়ে থাকা নির্মাণ শ্রমিকদের বেলচা দিয়ে নীরবের মাথায় ও বুকে আঘাত করা হয়। এতে সে গুরুতর জখম হয়।

খবর পেয়ে নিরবের বাবা নিরু খান আহত অবস্থায় ছেলেকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাদিদ তালুকদারকে আটক করে থানায় নেওয়া হয়েছে। সাদিদ একই এলাকার সোহাগ তালুকদারের ছেলে। সে সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। বর্তমানে একটি মোটর গ্যারেজের শ্রমিক হিসেবে কর্মরত আছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর