সোমবার, ২৭ জুন, ২০২২ ০০:০০ টা

পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নিলেন আওয়ামী লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের হিজলা উপজেলার আলীগঞ্জ বাজারে পুলিশের ওপর হামলা মামলার আসামি নিজাম ঢালীকে (৪২) আটকের পর ছিনিয়ে নিয়ে গেছে স্থানীয় আওয়ামী লীগ নেতারা। এ সময় তারা পুলিশের সঙ্গে হাতাহাতি করে নিজামের হাতকড়া খুলতে পুলিশকে বাধ্য করে। গতকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর আইনি পদক্ষেপ নিতে তৎপর হয়েছেন জেলা পুলিশ কর্মকর্তারা।

ছিনিয়ে নেওয়া আসামি নিজাম  ঢালী হিজলার আলীগঞ্জে ইউপি নির্বাচনে প্রভাব বিস্তার এবং পুলিশের ওপর হামলা মামলার আসামি। তারা ১৫ জুনের ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী জামাল ঢালীর কর্মী-সমর্থক ছিলেন। বিদ্রোহী জামাল ঢালী মেহেন্দীগঞ্জের সাবেক এক উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। ওই মামলায় ৩২ জন আসামি জামিন নিয়েছেন। একজন হাজতবাস করছেন। অধরা রয়েছেন ওই মামলার ২ নম্বর আসামি সালাউদ্দিন সাল্লু এবং তার ভাই মামলার তিন নম্বর আসামি নিজাম ঢালী।

হিজলা থানার ওসি মো. ইউনুস মিয়া বলেন, হিজলা থানায় মামলা হলেও আলীগঞ্জ বাজারে স্থানীয় আরআরএফের সহায়তায় আসামি ধরতে গিয়েছিল মেহেন্দীগঞ্জ থানা পুলিশ। আসামি ধরার সময় ধস্তাধস্তি করে পালিয়ে যান তিনি।

সর্বশেষ খবর