সোমবার, ২৭ জুন, ২০২২ ০০:০০ টা

বিরোধী দল নিধনে ‘তুলে নেওয়া’র মতো ঘটনা ঘটছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিরোধী দল নিধনে ‘তুলে নেওয়া’র মতো ঘটনা ঘটছে : ফখরুল

বিরোধী দল নিধনে রাষ্ট্রের মদদে ‘তুলে নেওয়া’র মতো নিষ্ঠুর ও বেপরোয়া কর্মকান্ড সংঘটিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। মির্জা ফখরুল বলেন, সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। তাই বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতা-কর্মীদের গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচারবহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে।

 তিনি বলেন, পাবনার ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে শনিবার কক্সবাজার জেলার টেকনাফ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত তার কোনো হদিস দিচ্ছে না। এটি বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে আরও একটি ভয়াবহ অমানবিকতা।

বিরোধীশূন্য না করলে নব্য বাকশালী ব্যবস্থা কায়েম করা যাবে না বলেই বিরোধী দলের নেতা-কর্মীদের অদৃশ্য করা হচ্ছে বলে উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, পিন্টুর এখন পর্যন্ত কোনো হদিস না দেওয়া আরও একটি বিপজ্জনক ঘটনারই ইঙ্গিত বহন করে। বিরাজমান পরিস্থিতিতে দেশের মানুষ দুশ্চিন্তাগ্রস্ত, অশান্তি ও গভীর শঙ্কার মধ্যে দিনযাপন করছে।

সর্বশেষ খবর