বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২ ০০:০০ টা

মেঘনায় কোরবানির পশুর ট্রলারে ডাকাতি, ৩০ লাখ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেঘনা নদীতে কোরবনির পশুবোঝাই একটি ট্রলারে হামলা চালিয়ে ব্যাপারীদের অন্তত ৩০ লাখ টাকা লুট হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার হিজলা ও মেহেন্দীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী আলীগঞ্জ সংলগ্ন লালবয়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই ট্রলারে থাকা একাধিক পশু ব্যাপারী লক্ষ্মীপুরের মোল্লারহাটে কিছু পশু বিক্রি করে অবিক্রীত পশু নিয়ে ট্রলারযোগে মেহেন্দীগঞ্জ ফিরছিলেন। এ ঘটনা দুই থানা ও নৌপুলিশ যৌথভাবে তদন্ত করছে বলে জানিয়েছেন মেহে›ীদগঞ্জ থানার ওসি। সংশ্লিষ্ট সূত্র জানান, মেহেন্দীগঞ্জের কয়েকজন পশু ব্যাপারী লক্ষ্মীপুরের মোল্লারহাটে কিছু পশু বিক্রি করে অবিক্রীত পশু নিয়ে ট্রলারযোগে মেহেন্দীগঞ্জে ফিরছিলেন।

 মঙ্গলবার রাত ৮টার দিকে হিজলা ও মেহেন্দীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী আলীগঞ্জ সংলগ্ন মেঘনা নদীর লালবয়া এলাকা অতিক্রমকালে অজ্ঞাতনামা অন্য একটি ট্রলারে থাকা কিছু দুর্বৃত্ত আকস্মিক তাদের ট্রলারের গতি রোধ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা ব্যাপারীদের ট্রলারে উঠে তাদের বেদম মারধর শুরু করে। হামলায় অজ্ঞাতনামা ট্রলার মাঝি ও ব্যাপারী মো. মাঈনুল আহত হন। তারা ব্যাপারীদের থেকে অন্তত ৩০ লাখ টাকা ছিনিয়ে নেয়। তবে কোনো পশু লুট করেনি।

মেহেন্দীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম মুঠোফোনে জানান, মেঘনায় পশু ব্যাপারিদের ট্রলারে হামলা ও অর্থ ছিনতাইয়ের কথা তারা লোকমুখে শুনেছেন। আহতরা কোনো হাসপাতালে চিকিৎসা নেননি। তাদের কত টাকা খোয়া গেছে তা-ও সুনির্দিষ্ট নয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর